ভিডিও

সারিয়াকান্দি উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন দুই চেয়ারম্যান প্রার্থী

প্রকাশিত: মে ০৪, ২০২৪, ০৬:৪০ বিকাল
আপডেট: মে ০৪, ২০২৪, ০৭:৪৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সারিয়াকান্দি উপজেলা পরিষদের নির্বাচন থেকে সরে দাঁড়ালেন দুই চেয়ারম্যান প্রার্থী। তারা হলেন ইঞ্জিনিয়ার আব্দুস সালাম এবং আশিক আহম্মেদ। আজ শনিবার (৪ মে) সকালে সংবাদ সম্মেলনের মাধ্যমে তারা এ ঘোষণা দেন। এসময় তারা উভয়ই এমপিপুত্র সাখাওয়াত হোসেন সজলের পক্ষে সমর্থন জানান।

৬ষ্ঠ উপজেলা পরিষদের নির্বাচনে সারিয়াকান্দিতে পাঁচজন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাদের মধ্যে দু’জন প্রার্থী উপজেলা পরিষদের নির্বাচন থেকে সরে দাঁড়ালেন। তারা হলেন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুস সালাম ও বর্তমান সাধারণ সম্পাদক আশিক আহম্মেদ। ইঞ্জিনিয়ার আব্দুস সালাম মোটরসাইকেল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করতে মাঠে ছিলেন।

অপরদিকে আশিক আহম্মেদ হেলিকপ্টার প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতায় অংশ নিয়েছিলেন। আজ শনিবার (৪ মে) সকালে উপজেলার প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে তারা এ ঘোষণা দেন। এ সময় তারা তাদের সকল কর্মী-সমর্থকদের এ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নানের ছেলে সাখাওয়াত হোসেন সজলের পক্ষে কাজ করার নির্দেশ প্রদান করেন এবং তার প্রতীক আনারসকে বিজয়ী করার আহ্বান জানান।

এ উপজেলায় এখন তিনজন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে মাঠে থাকলেন। তারা হলেন এমপিপুত্র সাখাওয়াত হোসেন সজল (আনারস), বর্তমান উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম মন্টু (কাপপিরিচ) ও সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা শাহজাহান আলী  (ঘোড়া)।

এসময় ইঞ্জিনিয়ার আব্দুস সালাম বলেন, সারিয়াকান্দির কৃতি সন্তান প্রয়াত আব্দুল মান্নানের হাত ধরে আমি আওয়ামী লীগের রাজনীতিতে এসেছি। তার নেতৃত্বেই আমি জয় বাংলা বলতে শিখেছি। যেহেতু তারই ছেলে সাখাওয়াত হোসেন সজল উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন।

তাই তার বিরুদ্ধে আমি নির্বাচনের মাঠে প্রতিদ্বন্দ্বিতায় থাকতে চাই না। আমি আমার নিজের ইচ্ছায় নির্বাচনের মাঠ থেকে সরে দাঁড়ালাম। সেই সাথে আমার সকল কর্মী-সমর্থকদের সাখাওয়াত হোসেন সজলের পক্ষে কাজ করার নির্দেশ প্রদান করছি এবং তার প্রতীক আনারসকে বিজয়ী করার আহ্বান জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে আশিক আহম্মেদ বলেন, আমি অসুস্থতার কারণে আগামী ৮ মে উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদের প্রার্থী হিসেবে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। পুরো উপজেলায় আমার যেসকল শুভাকাঙ্খী রয়েছে তারা আমাকে কখনোই ভুল বুঝবেন না।

কারণ আমি পারিবারিক সমস্যা এবং শারীরিক অসুস্থতার কারণেই নির্বাচনের মাঠ থেকে সরে দাঁড়ালাম। সেই সাথে পুরো উপজেলায় আমার যেসকল শুভাকাঙ্খী এবং কর্মী-সমর্থক রয়েছে তাদেরকে সাখাওয়াত হোসেন সজলের পক্ষে কাজ করার নির্দেশ প্রদান করছি এবং তার প্রতীক আনারসে ভোট দেওয়ার অনুরোধ জানাচ্ছি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS